সবাইকে Help করাই আমাদের লক্ষ।

শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮

যেভাবে ফেসবুকের লিখাকে বড় এবং বোল্ড করে স্টাইলিশ করবেন!

FB Big, Bold Post Comment.jpg

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশাকরি ভালোই আছেন! আমিও ভালোই আছি।
গত পোস্ট গুলোতে আমি আপনাদের দেখিয়েছি কি করে ফেসবুকে কালার পোস্ট/কমেন্ট এবং ব্ল্যাংক পোস্ট/কমেন্ট করতে হয়। আজ আমি দেখাবো কি করে ফেসবুকে পোস্ট/কমেন্ট এর লিখাকে বোল্ড, বড়, ছোট এবং আন্ডারলাইন করতে হয়। তো চলুন দেখে নেওয়া যাক।


 Also See...

বোল্ড করতে: <b>আপনার লিখা</b>
উদাহরণ: <b>আমার বাংলা</b>
বড় করতে: <h>আপনার লিখা</h>
উদাহরণ: <h>আমার বাংলা</h>
আন্ডারলাইন করতে: <u>আপনার লিখা</u>
উদাহরণ: <u>আমার বাংলা</u>
ছোট করতে: <t>আপনার লিখা</t>
উদাহরণ: <t>আমার বাংলা</t>

আশাকরি পোস্ট টি আপনার কাছে ভালো লেগেছে।
কোনো সমস্যা হলে জানাবেন। সবাই ভালো থাকবেন, আর আমার জন্য দুয়া করবেন।

ধন্যবাদ সবাইকে

আপনার একটি কমেন্ট আমাদের পরর্বতী পোস্ট লিখার অনুপ্রেরণা জোগায়। তাই আপনার মুল্যবান কমেন্ট করে পাশেই থাকুন। ধন্যবাদ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন