সবাইকে Help করাই আমাদের লক্ষ।

সোমবার, ১৬ অক্টোবর, ২০১৭

যেকোনো সিম দিয়ে কাস্টমার কেয়ারে কথা বলুন একদম ফ্রিতে। দেখে নিন কাজে দিবে।

অনেক সময় আমাদের কে জিপি, বাংলালিংক, রবি ও এয়ারটেল এর "Customer Care" এর সাথে কথা বলতে হয়। কিন্তু কাস্টমার কেয়ারে কল দিলে অনেক সময় wait করতে হয় এবং আপনার অনেক balance শেষ করে ফেলে। আপনি চাইলে ফ্রীতেই "Customer Care" এর সাথে কথা বলতে পারবেন।

তো কিভাবে ফ্রি তে কথা বলবেন তা দেখে নেওয়া যাক।

১. প্রথমে আপনার সিম থেকে ১৫৮ নাম্বারে কল করুন।
২. তারপর ভাষা Select করুন।

 Also See...

৩. তারপর আপনার অভিযোগ Select করুন।
৪. অতপর আপনার কাছে একটি Messages আসবে এবং পরবতী ২৪ ঘন্টার মাঝে আপনাকে Customer Care থেকে আপনাকে call দিবে।

কল আসলে কল ধরে আপনার অভিযোগ টি জানান। কোন টাকা কাটবে না।

বিঃদ্রঃ কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন।

আপনার একটি কমেন্ট আমাদের পরর্বতী পোস্ট লিখার অনুপ্রেরণা জোগায়। তাই আপনার মুল্যবান কমেন্ট করে পাশেই থাকুন। ধন্যবাদ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন